izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

১০ দিনের সফরে তোফাইল উদ্দিন চৌধুরীর জাপান যাত্রা

Tofail.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

জাপানের একটি আন্তর্জাতিক খ্যাতিমান সংস্থার আমন্ত্রণে ১০ দিনের সফরে জাপান গেছেন হাফেজ মাওলানা তোফাইল উদ্দিন চৌধুরী। গতকাল শনিবার (৫ অক্টোবর) দুপুর দেড়টায় থাই-এয়ার যোগে জাপানের রাজধানী টোকিওর উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।
হাফেজ মাওলানা তোফাইল উদ্দিন চৌধুরী কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস, কক্সবাজার অনুবাদ কেন্দ্র, কক্সবাজার হজ্ব কাফেলার স্বত্বাধিকারী এবং আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার (ইক্বরা) কক্সবাজার জেলা সভাপতি।
একই সাথে তিনি কক্সবাজার মডেল পলিটেকনিকেল কলেজের ডাইরেক্টর, অ্যাসোসিয়েশন অফ ট্রাভেল এজেন্সি অফ কক্সবাজারের সভাপতি। জাপানের আন্তর্জাতিক খ্যাতিমান সংস্থা এওটিএস এর উদ্যোগে জাপানিজ ইন্ডাস্ট্রিয়াল ট্যুর এন্ড কালচারাল অবজারভেশনের জন্য তিনি এ সফরে গেছেন।
সফরকালে হাফেজ মাওলানা তোফাইল উদ্দিন চৌধুরী জাপানের সবচেয়ে বড় ইসলামিক কেন্দ্রস্থল, রাজধানী টোকিও টয়োটা মডেল কর্পোরেশন ও টয়োটা কম্পারেটিভ মিউজিয়াম অফ ইন্ডাস্ট্রি এন্ড টেকনোলজি পরিদর্শন করবেন। সুস্থ্য ও সুন্দরভাবে এই সফর সম্পন্নের জন্য তোফাইল উদ্দীন চৌধুরী মহান আল্লাহর সহযোগিতা ও সকলের কাছে দোয়া কামনা করেছেন।
মাওলানা হাফেজ তোফাইল উদ্দীন চৌধুরী হজ্ব কাফেলা ও পর্যটন সেবার একজন দেশের প্রসিদ্ধ ব্যক্তি তার প্রতিষ্ঠান কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস, কক্সবাজার অনুবাদ কেন্দ্র, কক্সবাজার হজ্ব কাফেলার মাধ্যমে কক্সবাজারসহ দেশের পুরো দেশের হজ্ব গমনেচ্ছুকদের জন্য সুনিশ্চিত ও নিরাপদ হজ্ব ভিসা সরবরাহ করেন। একই সাথে কক্সবাজার ও বিশ্বের বিভিন্ন দেশের ভ্রমণের ভিসাও সরবরাহ করেন তিনি। সুন্দর ও সুনিশ্চি পরিষেবার মাধ্যমে এই সেক্টরে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন। অন্যদিকে ইসলামের সেবক হিসেবেও মাওলানা হাফেজ তোফাইল উদ্দীন চৌধুরীর বেশ নাম রয়েছে। তার তত্ত্বাবধানে আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার (ইক্বরা) উদ্যোগে প্রতিবছর কক্সবাজারে বিশাল আন্তর্জাতিক কেরাত সম্মেলন অনুষ্ঠিত হয়।
এছাড়াও নানাভাবে ইসলামের খেদমত করে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, মাওলানা হাফেজ তোফাইল উদ্দীন চৌধুরী কক্সবাজার পিটিআই স্কুলের প্রাক্তন শিক্ষক সৌকত আলম চৌধুরীর চতুর্থ পুত্র।

Top