izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ

Screenshot_2019-12-30-20-55-14-1.png

টেকনাফ প্রতিনিধি।।

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা বিরোধী অভিযানে গিয়ে সন্ত্রাসীর গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধরা হলেন-সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে এ ঘটনাটি ঘটেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম জানান, বিকেলে ইয়াবার বিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (সিএমএইচ) প্রেরণ করা হচ্ছে।

রোহিঙ্গা ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাব-১৫ সিপিসি-২ টেকনাফ ক্যাম্পের একটি দল ইয়াবার একটি বড় চালান পাচারের গোপন সংবাদে টেকনাফ হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনী শরনার্থী ক্যাম্পে অবস্থান নেয়। এ সময় স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালিয়ে পাহাড়ের দিকে চলে যায়।এ সময় সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হলে আহতদের উদ্ধার করে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে একটি ঘটনা ঘটনা ঘটেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

Top