izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

সুস্থ শরীর গঠনে জিম একটি উন্নত মাধ্যম-শহরে গোল্ড’স জিম উদ্বোধনে এমপি কমল

1577879683.jpg

মোহাম্মদ সোহেল।।

সুস্থ শরীর গঠন করতে হলে ব্যায়াম চর্চার প্রয়োজন। জিম হল সেই সুস্থ শরীর গঠনের একটি আধুনিক ও উন্নত মাধ্যম। কক্সবাজার জেলার মাঝে গোল্ড’স জিম হলো,তা বাস্তবায়নের অঙ্গীকার। এই গোল্ড’স জিম উদ্বোধন কালে কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এসব কথা বলেন।

২০২০ সালের ১লা নববর্ষে কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথায় “ইসমাইল টাওয়ার”এ গোল্ড’স জিম শুভ উদ্বোধন করেন কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

সাংসদ আরও বলেন, সুস্থ সবল শরীর মানে মাদক ও ধুমপান মুক্ত সুন্দর জীবনের গ্যারান্টি। কক্সবাজারের যুব সমাজকে মাদকের আগ্রাসন থেকে দুরে রাখতে মোহাম্মদ ইসমাইল সিআইপির একটি গোল্ড’স জিম অনন্য প্রয়াস। এই জিমে এতদঞ্চলের যুব সমাজের শরীর গঠনে অন্যতম ভুমিকা রাখবে গোল্ড’স জিম। গোল্ড’স জিম এর সরঞ্জামগুলো আধুনিক মানের সরঞ্জাম। গোল্ড’স জিম আধুনিক সব সুযোগ সুবিধা সম্বলিত একটি জিম। এই জিমের মাধ্যমে শরীর গঠনের মাধ্যমে দেশ এবং আন্তর্জাতিক পর্যায়ে কক্সবাজার জেলার যুব সমাজ ভুমিকা রাখবে।

এসময় আরো উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সোহেল আহমেদ বাহাদুর, জিমের স্বত্তাধিকারী মোহাম্মদ ইসমাইল সিআইপি, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ দিদারুল ইসলাম রুবেল, বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ শহীদুল্লাহ,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আল- হেলাল, কৃষকলীগ নেতা শেখ ইয়াকুব।

এদিকে,সমুদ্র নগরী কক্সবাজারে আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে গোল্ড’স জিম গড়ে তোলায়,গোল্ড’স জিমের স্বত্তাধিকারী মোহাম্মদ ইসমাইল সিআইপিকে ধন্যবাদ জানান সাংসদ।

Top