izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

রামুতে জমির বিরোধের জেরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

received_478003252863984.jpeg

বিশেষ প্রতিবেদক।।

কক্সবাজারের রামু উপজেলার মিঠাছড়িতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এলোপাতাড়ি কুপিয়ে নৃশংসভাবে মাহমদুল হক (৪৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে ইউনিয়নের পূর্ব পানের ছড়া ঝিরিরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত প্রবাসী একই এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে।

নিহতের স্বজন হাফেজ আহাম্মদ জানান, একই গ্রামের সুলতান ওরফে খুইল্যা মিয়ার সাথে ইলিয়াছের ধানি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে মঙ্গলবার বিকেলে ভুমি অফিস থেকে তদন্তে যায় এক কর্মকর্তা। তদন্তে ইলিয়াছের পক্ষে মাহমদুল হক জমিতে যান। তদন্ত কর্মকর্তা চলে যাওয়ার পর মাহমদুল হক ফেরার পথে তার পথ গতিরোধ করে এলোপাতাড়ি কোপাতে থাকে প্রতিপক্ষ সুলতান মিয়া ও তার ছেলে মুস্তফা।

এলোপাতাড়ি দায়ের কোপে মাহমদুল হকের বাম পা বিচ্ছিন্ন হয়। তাছাড়া ডান পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপালের মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে রামু থানার ওসি আবুল খাইয়ের জানান, মিঠাছড়ির দূর্গম এলাকায় জমি সংক্রান্ত বিরোধে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যার খবর পেয়েছি। নিহত মাহমদুল হকের পরিবারের অভিযোগ পেলে হত্যা কান্ডের বিষয়ে আরোও বিস্তারিত জানা যাবে।

Top