izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কুতুবদিয়া ছাত্রলীগের উদ্যেগে সাধারণ জনগণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক সাধারণ উপকরণ বিতরণ

received_650820302380956-1.jpg

কুতুবদিয়া প্রতিনিধি।।

কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যেগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশিত কর্মসুচির অংশ হিসেবে কুতুবদিয়ার সাধারণ জনগণের মাঝে সচেতনতা তৈরির লক্ষে লিফলেট বিতরণ করা হয়।

সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধের সাধারন উপকরণ মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পযর্ন্ত উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসমুহে এ কর্মসুচির আয়োজন করা হয়।

কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান তুহিনের নেতৃত্বে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে সাধারণ জনগণের মাঝে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। সেই সাথে বিতরণ করা হয় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। কর্মসুচির অংশ হিসেবে উপজেলার বড়ঘোপ বাজার,সরকারী হাসপাতালসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থান ও স্টেশনের বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা কর্মসুচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসরিফুল হোসাইন (পিউলি),সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ রণি ও আব্দুল মজিদ সালমান, প্রচার সম্পাদক মোহাম্মদ মামুন,সহ-সম্পাদক মোহাম্মদ মিজান, সদস্য আমিন উল্লাহ ও মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আনছার, মোহাম্মদ ইলিয়াস, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ সোহেল রানা, ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

এদিকে, সাধারণ জনগন কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের এ কর্মকান্ডকে স্বাগত জানান এবং তাদের কাজে সন্তুষ্টি প্রকাশ করে ধন্যবাদ জানান। ছাত্রলীগের এ কাজ যেন মহামারী পর্যন্ত অব্যহত থাকে এমন দাবী জানান।

Top