izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কক্সবাজারে লাশবাহী অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচার, ২০ হাজার ইয়াবাসহ আটক-৩

received_910514616047676.jpeg

বিশেষ প্রতিবেদক।।

কক্সবাজারে একটি লাশবাহী অ্যাম্বুলেন্স করে পাচারকালে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এই সময় ৩ জনকে আটক করা হয়েছে।

রবিবার বিকালে শহরের প্রবেশমুখ লিংক রোড’ কুদরত উলস্নাহ সিকদারের অফিসের সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উলুবনিয়া মধ্যমপাড়া (আ.ছালামের বাড়ী) বাসিন্দা ইউসুফ আলীর ছেলে মো.আব্দুস শুক্কুর প্রকাশ সাইফুল (২৬), ভোলা তজুমুদ্দিন কোরালমারা এলাকার খাসেরহাট বাংলাবাজারের পাশের লামচি (রারী বাড়ী) বাসিন্দা মমতাজ মিয়ার ছেলে মো. সোহাগ (২৩) ও চট্টগ্রামের সাতকানিয়া পূর্ব নলুয়া মরফলা মোনাবর বাড়ী, কাশেম মেম্বারের এলাকার বাসিন্দা মৃত মো. সফির ছেলে মো. ইলিয়াছ প্রকাশ ইমন (৩০)।

ডিবি পুলিশের এসআই রাজীব কুমার সূত্রধর বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় পলাতক কয়েকজন পলাতক আসামি রয়েছে।

ডিবির ইন্সপেক্টর মানস বড়ুয়া জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) থেকে এক রোহিঙ্গার লাশ নিয়ে আসে এ্যম্বুলেন্সটি। পরে লাশটি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছে দেয়। ফেরার পথে উখিয়া টিভি স্টেশনের পাশের আক্তার কামাল নামে এক রোহিঙ্গার বাড়ি থেকে ইয়াবার চালানটি নিয়ে এ্যম্বুলেন্সে করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয় পাচারকারীরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে চালানটি জব্দ করা হয়।

Top