izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

করোনায় ১০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা ছাত্রলীগ নেতা আকতার কামাল

Screenshot_2020-04-07-21-54-18-1.png

শহর প্রতিনিধি।।

মহামারী করোনা পরিস্থিতি মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য আকতার কামাল নিজ উদ্যোগে দুস্থ, হতদরিদ্র ও দিনমজুর ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার (৪ এপ্রিল) প্রত্যেকটি দুস্থ হতদরিদ্র এবং দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

ত্রাণ বিতরণ কাজ উদ্বোধন কালে অসহায় মানুষের উদ্দেশ্য জেলা ছাত্রলীগ নেতা আকতার কামাল বলেন, মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ রয়েছে। শেখ হাসিনার ক্ষুদ্র এককর্মী হিসেবে সেই মোতাবেক অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। অসহায় মানুষের কথা চিন্তা করে নিজ উদ্যোগে দুস্থ, হতদরিদ্র ও দিনমজুর ১০০ পরিবারের মাঝে সামান্য এ ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের পাশে অতীতে যেমন ছিলাম, বর্তমানেও দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও পাশে থাকবো কথা দিলাম। আপনাদের দোয়া নিয়ে সবসময় পাশে থাকবো, কথা দিলাম।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ রাকিব, রুহুল আমিন, আশিকুর রহমান, তানবীর মাহতাব, আবছার নূর, সোহেল, পারুল, লিমন, নিশান, রাকিবুল ইসলাম পোষন, মাক্কী সহ সিটি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এদিকে,ত্রাণ পাওয়া অসহায় পরিবারের সদস্যরা জেলা ছাত্রলীগ নেতা আকতার কামালের এই উদ্যেগকে স্বাগত জানান এবং তার একাজে সন্তুষ্টি প্রকাশ করে ধন্যবাদ জানান তারা। তিনি একাজ যেন আগামীতেও অব্যহত রাখতে পারে তাঁর জন্য দোয়া কামনা করেন অসহায় মানুষগুলো ।

Top