izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

৫০ জন নির্মাতাকে ২০ দিনের খাদ্য সামগ্রী দিলেন ডিরেক্টরস গিল্ড

director20200408165540.jpg

সিএনটি ডেস্ক।।
করোনার কারণে শুটিং বন্ধ থাকায় অন্যদের মতো কর্মহীন দিন কাটাচ্ছে নাট্যনির্মাতারা। সঙ্কটের মধ্য দিয়ে সময় পার করছেন অনেকে। এই পরিস্থিতিতে খাদ্যসামগ্রী উপহার দিয়ে তাদের পাশে দাঁড়ালো টেলিভিশন নাট্য পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

জানা যায়, প্রাথমিক পর্যায় সংগঠনটির পক্ষ থেকে ৫০ জন নির্মাতাকে ২০ দিনের বাজারের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এছাড়া প্রত্যেকে পেয়েছেন ‘ডিরেক্টরস গিল্ড গিফট হ্যাম্পার’।

বিষয়টি নিশ্চিত করে ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন, করোনা কারণে অনেকে খারাপ সময় পার করছেন। নির্মাতারা সমস্যার কথা নিজ থেকে কখনই বলবেন না। কিন্তু আমরা যেহেতু সবাই বন্ধুর মতো, তাই আলোচনা করে ৫০ জন নির্মাতার পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাদের প্রত্যেককে একটি সুপারশপের কার্ড দেওয়া হয়েছে, যা দিয়ে অনায়াসে ২০ দিনের বাজার করতে পারবেন তারা।

এছাড়া ঢাকার বাইরে থাকা তিনজন নির্মাতাকে নগদ অর্থ পাঠানো হয়েছে বলেও জানান তিনি। এই কার্যক্রম চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এই নির্মাতা।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি দায়িত্বে আছেন অভিনেতা ও নির্মাতা সালাউদ্দিন লাভলু। লাভলু ও অলিক একসঙ্গে পুরো বিষয়টি তদারকি করছেন।

Top