izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

১৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন যুবলীগ নেতা ইসমাইল সিআইপি

2020-04-25-14.57.56.jpg

মোহাম্মদ সোহেল।।

টেকনাফে ১৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন যুবলীগ নেতা ইসমাইল সিআইপি। তিনি টেকনাফের শাহপরীর দ্বীপ, সাবরাং ও নয়াপাড়া এলাকার অসহায় পরিবারগুলোর মাঝে এসব দান করেন।

শনিবার (২৫ এপ্রিল) প্রথম রমজানেই দুপুরে তিনি নিজ তহবিল এ ত্রাণ বিতরণ করেন।

জানা গেছে, সালমা খাতুন ও ওলামিয়া ফাউন্ডেশন পরিবারের ছেলে মানবতার ফেরিওয়ালা গরীব দুঃখী মেহনতি মানুষের পরম বন্ধু, কক্সবাজার জেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার থেকে চার চার বার শ্রেষ্ঠ সম্মান পদক প্রাপ্ত ব্যক্তি Mohammad Ismail CIP তাঁর ব্যক্তিগত তহবিল থেকে টেকনাফে ১৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এছাড়া, আরো তিনশ মানুষকে নগদ টাকাও উপহার হিসেবে প্রদান করেন তিনি।

রেমিটেন্সযোদ্ধা মো.ইসমাইল সিআইপি বলেন, কক্সবাজার জেলার শেষ প্রান্তের শাহপরীর দ্বীপ,
সাবরাং ও নয়াপাড়া এলাকার সমস্ত নিম্ন-আয়ের অবহেলিত দিনমজুর মানুষদের দুয়ারে দুয়ারে গিয়ে
তাদের দুঃখ-দুর্দশার খবর নিই এবং তাদের তালিকা করি। তালিকা মতে সালমা খাতুন ও ওলামিয়া ফাউন্ডেশনের পক্ষে আমার ব্যক্তিগত তহবিল থেকে এই লকডাউনে অসহায় পরিবারগুলোর মাঝে ত্রাণ ও নগদ টাকা উপহার দিই। সেই সাথে সরকার বাহাদুরের যাবতীয় নির্দেশনা মেনে চলতে সবাইকে অনুরোধ জানান তিনি। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন,নিরাপদে থাকুন। আল্লাহ যেন আমাদের সহায় হয়।

এদিকে, অসময়ে ত্রাণ ও নগদ টাকা পেয়ে অসহায় মানুষগুলো সিআিপিকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইসমাইল সিআইপির মতো সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সচেতন মহল দলমত নির্বিশেষে সকলকে অনুরোধ জানান।

Top