izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

বায়তুশ শরফের পীর সাহেবের ইন্তেকালে সোনারপাড়া শাখার শোক

received_3154433401285355.png

সংবাদ বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রাম বায়তুশ শরফের পরম শ্রদ্ধেয় পীর সাহেব কিবলা বাহারুল আল্লামা শাহছুফি মুহাম্মদ কুতুব উদ্দিন (রাহঃ) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বায়তুশ শরফ আঞ্জুমান এ ইত্তেহাদ সোনারপাড়া শাখার সভাপতি জনাব আলহাজ্ব এস এম ছৈয়দ আলম (সাবেক চেয়ারম্যান) সাধারণ সম্পাদক জনাব মাওলানা হেলাল আহমদ রিজভী ও সাংগঠনিক সম্পাদক হাজ্বী জাফর উল্লাহ।

তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য খ্যাতিমান আলেমে দ্বীন, বায়তুশ শরফের পীর বাহরুল উলুম আল্লামা শাহ মোহাম্মদ কুতুব উদ্দিন বুধবার (২০ মে) বিকেল ৫টায় রাজধানির ধানমন্ডি আনোয়ারখান মডার্ন হসপিটাল লি:এর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের বয়স হয়েছিল ৮২ বছর। তার স্ত্রী, ৬ মেয়ে ও ১ ছেলে রয়েছে।

তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান। এছাড়াও অসংখ্য মাদরাসা, মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন তিনি। বাংলাদেশ সহ মুসলিম বিশ্বে তিনি হাজার হাজার মুহিব্বিন, মুরিদান, শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

এদিকে গতকাল দুপুর ১২টায় চট্রগ্রাম নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় কেন্দ্রীয় বায়তুশ শরফ মসজিদের খতিব মাওলানা নূরুল ইসলাম (৬৭) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ভাই, দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শোক বানীতে নেতৃবৃন্দ আরো বলেন, তাদের জীবনের সকল নেক আমল কবুল করে তাদেরকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া’লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।

Top