izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কুতুবদিয়া ছাত্রলীগ সাধারণ সম্পাদক তুহিনের ঈদ শুভেচ্ছা

received_1182607442087626.jpeg

সিএনটি ডেস্ক।।

“ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ আনন্দে ভরে উঠুক সকলের জীবন।”

বছর পেরিয়ে মুসলিম উম্মাহর মাঝে আবারো সমাগত হলো পবিত্র ঈদুল ফিতর। আর এ ঈদুল ফিতরে কুতুবদিয়ার সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ছাত্র-জনতার প্রিয় নেতা বড়ঘোপ মাতব্বর বাড়ির কৃতিসন্তান মিজবাহুর রহমান তুহিন।

শনিবার (২৩মে) বিকেলে এক বার্তায় তিনি কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগসহ সমগ্র জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দেন।

শুভেচ্ছায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরে ধনী-গরীব সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ অবস্থান কামনা করছি। প্রতিবারের ন্যায় এবারও কুুুুতুবদিয়ার মানুষ স্বাচ্ছন্দে ঈদুল ফিতর উদযাপন করবে। সামাজিক দুরত্ব বজায় রেখে স্ব-স্ব অবস্থানে থেকে ঈদ উৎযাপনে দ্বীপবাসীকে অনুরোধ জানান এ ছাত্রনেতা।

সাধারণ সম্পাদক তুহিন বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তে মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে যাবতীয় ভোগ-বিলাস, হিংসা-বিদ্বেষ, উশৃংখলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে সম্প্রীতি, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদের দীক্ষায় দীক্ষিত হয়ে আসুন সবাই মিলে একটি সুন্দর, সুশৃঙ্খল ও সাম্যের সমাজ ও দেশ গড়ি। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিই। সকল ভেদাভেদ ভুলে দেশ গড়ায় কাজ করি। তবেই ঈদের এই উৎসব সার্থকতা পাবে। ঘরে ঘরে অনাবিল শান্তির আগমনী বার্তা নিয়ে ঈদের খুশি ছড়িয়ে যাক সকল প্রাণে।

Top