izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

টেকনাফ উপজেলাধীন সাবরাংবাসীকে মোঃ ইসমাইল সিআইপির ঈদের শুভেচ্ছা

2020-05-24-17.53.14.jpg

টেকনাফ প্রতিনিধি।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টেকনাফ উপজেলাধীন সাবরাংবাসীসহ কক্সবাজার জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ ইসমাইল সিআইপি।

রবিবার (২৪মে) বিকালে ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

মোহাম্মদ ইসমাইল সিআইপি এক শুভেচ্ছা বার্তায় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে।

মহামারি করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, একমাস সিয়াম সাধনার পর খুুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। তিনি কক্সবাজার জেলাসহ টেকনাফের সকল জনগণকে অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করেন
এবং সকলের কল্যাণ কামনা করেছেন।

Top