izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কক্সবাজার শহরের কিশোর গ্যাং লিডার মনি সহ আটক-৩

received_543627632981667.jpeg

নিজস্ব প্রতিবেদক||

পর্যটন শহরে চুরি,ছিনতাই,খুন সহ বড় বড় অপরাধ করে আসা বিভিন্ন এলাকায় কিশোর গ্যাং এর সদস্যরা আবারও সক্রিয় হয়ে উঠছে। রাজনৈতিক ভাবে পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধ করে আসা এসব কিশোর গ্যাং লিডারদের ধরতে অব্যাহতভাবে কাজ করে যাচ্ছে কক্সবাজার জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৮মে) রাত সাড়ে ৮ টায় কক্সবাজার শহরের কবিতাচত্বর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজনকে আটক করেছে কক্সবাজার জেলা পুলিশ।

আটককৃতরা হলো- দক্ষিণবাহারছড়া এলাকার আবুল হোসেনের ছেলে মো.আরমান প্রকাশ মনি (২৮),পশ্চিম বাহারছড়ার নুরুল হাকিমের ছেলে মো ফারভেজ (৩০) ও মো.ফিরোজের ছেলে জুনায়েদ আহমদ (৩০)।

তারা সকলে পৌর বাহারছড়ার চিহ্নিত সন্ত্রাসী ও কিশোর গ্যাং লিডার ও বিভিন্ন সময় এদের নামে মামলাও হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মাসুম খান জানান, আধিপত্য বিস্তার,চুরি,ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অপরাধে চিহ্নিত কিশোর গ্যাং লিডারদের ধরতে মাঠে কাজ করছেন তাঁরা। তদন্তের প্রেক্ষিতে কক্সবাজার সমুদ্র সৈকত এর কবিতা চত্বর এলাকায় কয়েকজন ছিনতাইকারী নানা অপরাধের পরিকল্পনা ও প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে পুলিশের একটি টহলদল তাদের ঘেরাও করে এবং দেশীয় অস্ত্র সহ তিন জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়, ধারালো অস্ত্র, চাপাতি ও ছোরা। তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা হয়েছে।

এদিকে, মো.আরমান প্রকাশ মনি প্রকাশ গরীবের বন্ধু খ্যাত মুনিয়া একজন মাদক কারবারি। তার রয়েছে বিশাল সিন্ডিকেট। এই সিন্ডিকেটে পুরো শহরে ইয়াবা কারবারের পাশাপাশি ছিনতাই ও ভাড়াটে সন্ত্রাসী হিসেবে কাজ করে আসছে। ওই মুনিয়ার মদদদাতা স্থানীয় একজন কাউন্সিল। তার প্রশ্রয়ে এই অপরাধ করে আসছে। মুনিয়ার বিরুদ্ধে বিভিন্ন এলাকায় চাঁদাবাজির অভিযোগ রয়েছে। নিয়মিত চাঁদা না দিলে নিরীহ মানুষকে হয়রানি করছে এই মুনিয়া।

Top