izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

সাংসদ জাফর আলমকে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বোর্ড অব ট্রাস্টিজের অভিনন্দন

FB_IMG_1592504864654.jpg

বিশেষ প্রতিবেদক।।

গত ২০ মে ২০২০ খ্রি: ককক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বোর্ড অব ট্রাস্টিজের সভায় কক্সবাজার-১ অাসনের মাননীয় সংসদ সদস্য অালহাজ্ব জাফর অালম এম.এ মহোদয় বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ট্রাস্টিগণ ঊষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

একইসাথে ট্রাস্টিবোর্ড কর্তৃক নব নিযুক্ত কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব আবু তালেব, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ এর সেক্রেটারি ও জেলা পরিষদ সদস্য জনাব মাহমুদুল করিম মাদু, কক্সবাজার জেলা আওয়ামীলীগ এর সদস্য মিজানুর রহমান মিজান এবং কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলকে
ও অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় ট্রাস্টিগণ বলেন, ট্রাস্টের বিধি মোতাবেক প্রতি দুইবছর অন্তর অন্তর চেয়ারম্যান নির্বাচনের সুযোগ থাকা সত্ত্বেও অামরা এ পদে পরিবর্তন অানিনি।কিন্তু দীর্ঘ ৭ বছরে সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দীন অাহমদ সাহেব বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কোন অবদান রাখেননি তদুপরি ক্ষমতার অপব্যবহার ও অযাচিত হস্তক্ষেপে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক গতি বাধাগ্রস্ত করেছেন। সাম্প্রতিককালে তিনি চেয়ারম্যানের পদ হারিয়ে ক্ষোভের বশবর্তী হয়ে নিজের অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য ট্রেজারারকে দিয়ে ট্রাস্টিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করিয়েছেন এবং একই বিষয়ে তিনি নিজেও একটি মামলা রুজু করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তিকারী নিয়োগপ্রাপ্ত ডেপুটি রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীবকে তথ্য গোপন করার দায়ে ট্রাস্টি বোর্ডে জবাবদিহিতার মুখোমুখি করলে তিনি কোন সদুত্তর দিতে না পেরে গত ২৮.০২.২০২০ তারিখ পদত্যাগপত্র দাখিল করেন। অতঃপর সালাউদ্দিন সাহেব সম্পূর্ণ অন্যায়ভাবে দুইটি মামলায় অভিযুক্ত ও ময়মনসিংহ কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় হতে বরখাস্তকৃত শিক্ষার্থীদেরকে গরু অাখ্যা দানকারী সেই দুর্নীতিবাজ কর্মকর্তাকে পূনরায় অবৈধভাবে তার একক সিদ্ধান্তে পদোন্নতি দিয়ে রেজিস্ট্রার পদে নিয়োগ প্রদান করেন, যা বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিধিমালার সম্পূর্ণ লংঘন। এ বিতর্কিত কর্মকর্তার নানান কর্মকান্ড নিয়ে জাতীয় দৈনিক পত্রিকা ও টিভি মিডিয়ায় একাধিক সংবাদ পরিবেশিত হয়। অামরা এ ধরনের বিতর্কিত লোকের চক্রান্তমূলক নিয়োগের তীব্র নিন্দা জানাই। ট্রাস্টিগণ নবনির্বাচিত চেয়ারম্যানের দক্ষ হাতে এসব এখতিয়ার বহির্ভূত অনৈতিক কর্মকান্ড বন্ধকরণসহ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে গতিশীল নেতৃত্ব প্রত্যাশা করেন।

বোর্ড অব ট্রাস্টিজের মধ্যে যারা বিবৃতি প্রদান করেন তারা হলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি জনাব লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান জনাব এডভোকেট এএসএম আজাদুর রহমান, সদস্য জনাব মোহাম্মদ আব্দুস সবুর, ট্রাস্টি বোর্ডের ট্রেজারার জনাব মোহাম্মদ আব্দুল মাবুদ, জনাব মোহাম্মদ আলম উদ্দিন, জনাব মোহাম্মদ মহসিন, জনাব এডভোকেট এএসএম মাহফুজুর রহমান, জনাব এএসএম সাইফুর রহমান, জনাব সালেহা সুলতানা, জনাব অলিদ মাহমুদ এবং জনাব মাহবুবা সুলতানা শিউলি ।

Top