izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

বিসিএস প্রশাসনে সুপারিশপ্রাপ্ত হলেন আইনজীবীপুত্র সাইমুন

received_302527311118670.jpeg

বিশেষ প্রতিবেদক।।

৩৮ তম বিসিএস পরীক্ষায় প্রকাশিত চুড়ান্ত ফলাফলে মেধা তালিকায় স্থান পেয়েছেন আলাউদ্দীন কাদের সাইমুন। তিনি কক্সবাজারের বিশিষ্ট আইনজীবী আবুল কালাম আজাদের মেঝ পুত্র এবং কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মৃত আব্দুল কাদের মাস্টারের নাতি।

৩০ শে জুন ২০২০ প্রকাশিত ফলাফলে বিসিএস প্রশাসন ক্যাডারে মেধাতালিকায় ১০০ তম স্থান অধিকার করেছেন। উল্লেখ্য, প্রশাসন ক্যাডারে মোট ৩০৬ জন সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আলাউদ্দিন কাদের সাইমুন পিতা,এড.আবুল কালাম আজাদ। তিনি বলেন, সাইমুন ছোটকাল থেকে মেধাবী থাকায় তাকে নিয়ে আমি এবং তার মা স্বপ্ন দেখতে শুরু করি। সে অনুযায়ী তাকে পড়ানোর চেষ্টা করেছি। সেই স্বপ্ন এখন বাস্তব হতে চলছে। তিনি সবার কাছে তার ছেলের জন্য দোয়া চেয়েছেন।

আলাউদ্দিন কাদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওশানোগ্রাফি বিভাগ থেকে প্রথম শ্রেণিতে ৩য় স্থান অধিকার করে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি কক্সবাজারের মডেল হাইস্কুল থেকে ২০০৯ সালে এসএসসি ও কক্সবাজার সরকারি কলেজ থেকে ২০১১ সালে এইচএসসি সম্পন্ন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন, ২০১৮ স্নাতক ও ২০১৯ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন। ৩৮ বিসিএস তার প্রথম পরীক্ষা এবং এতেই তিনি সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

Top