izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

৩৮তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত কুতুবদিয়ার ত্রি’রত্নকে উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন

IMG_20200701_011620-2.jpg

বিশেষ প্রতিবেদক।।

সদ্য প্রকাশিত বিসিএস পরীক্ষার রেজাল্টে মেধা তালিকায় স্থান করে নেওয়া কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা কুতুবদিয়ার ৩ কৃর্তি শিক্ষার্থীকে অভিনন্দন জানিয়েছেন কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩০জুন) ৩৮তম বিসিএস পরীক্ষার প্রকাশিত ফলাফলে ৮ হাজার ৭শ জনের মধ্যে সুপারিশ প্রাপ্ত হয়েছেন ২ হাজার ২০৪ জন। সেখানে সরকারি কর্ম কমিশনের সুপারিশে বিভিন্ন প্রশাসনে উত্তীন হয় কুতুবদিয়ার এই তিন রত্ন।

এদের সংক্ষিপ্ত পরিচয়-

পুলিশ প্রশাসনঃ

মোঃ মারেফুল করিম মারুফ, পিতা-মোঃ আবদুল মোনাফ, স্কুল-আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়,
এস.এস.সি ব্যাচ-২০০৫,সাং-সন্দীপিপাড়া,আলী আকবর ডেইল,কুতুবদিয়া,কক্সবাজার।

শিক্ষা প্রশাসনঃ

মোঃ সোহেল, পিতা- মাহমুদুল করিম, স্কুল- কবি জসীম উদ্দিন উচ্চ বিদ্যালয়, এস.এস.সি ব্যাচ- ২০০৬, সাং-তাবলের চর, আলী আকবর ডেইল,
কুতুবদিয়া, কক্সবাজার।

স্বাস্থ্য প্রশাসনঃ

ডা.রিয়াশাত আজিম সিদ্দিকী,পিতা-আনোয়ারুল আজিম সিদ্দিকী, স্কুল-চট্টগ্রাম কলেজিয়েট স্কুল,এসএসসি ব্যাচ -২০০৭, সাং-মুরালিয়া,বড়ঘোপ,কুতুবদিয়া।

৩৮তম বিসিএসে পুলিশ প্রশাসন, শিক্ষা প্রশাসন ও স্বাস্থ্য প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় কুতুবদিয়ার ৩ রত্নকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে
বিবৃতি দিয়েছেন কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসকে লিটন কুতুবী, সাধারণ সম্পাদক(ভাঃ) মো.শাহাদত হোছাইন ও সাংগঠনিক সম্পাদক এহসান আল কুতুবীসহ অন্যান্য সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

Top