izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

বর্ষিয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের শোক

IMG_20200708_193309.jpg

সংবাদ বিজ্ঞপ্তি।।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বর্ষিয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন।

বুধবার (৮ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তুনি মৃত্যু বরন করেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

পরিবারিক সুত্রে জানা যায়, মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি দুই কন্যা এবং এক পুত্র সন্তানের জনক। অসংখ্য গুনাগ্রহী রেখে যান এই রাজনীতিক। তিনি কলাতলী এলাকার মরহুম মওলানা ফজলুল হকের বড় ছেলে। আজ রাত ১১টায় কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে,বর্ষিয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূরুচ ছাফা (বি,কম)।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে নজরুল ইসলাম চৌধুরী অসুস্থ ছিলেন। গত ২২ জুন দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। পরদিন ২৩ জুন তার করোনা ধরা পড়ে। এরপর থেকে সদর হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। কিছু দিন আগে তাকে ইউনিয়ন হাসপাতালে স্থানান্তর করা হয়। ৭ জুলাই কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে এই রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে।

Top