izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ট তদন্তকারী অফিসারের পুরষ্কার পেলেন এসআই কাঞ্চন

IMG_20200717_023840.jpg

বিশেষ প্রতিবেদক ।।

বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জে এপ্রিল মাসের সামগ্রিক কর্ম মুল্যায়নে শ্রেষ্ট তদন্তকারী অফিসারের পুরষ্কার পেয়েছেন কক্সবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন দাশ।

১৬ জুলাই অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় তাকে শ্রেষ্টত্বের সম্মাননা স্মারক, সনদ ও নগদ অর্থ পুরস্কার হাতে তুলে দেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম।

এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত ডিআইজি অপারেশনস অ্যান্ড ক্রাইম মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার পুলিশ সুপার মাসুদ হোসেন বিপিএম (বার) সহ রেঞ্জের ১১ জেলার পুলিশ সুপারবৃন্দ এবং চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের পুলিশ কর্মকর্তাগণ ।

চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তার স্বীকৃতির সনদ ও নগদ টাকা পুরস্কার পাওয়া কক্সবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন দাশ জানান, এটা আমার চাকুরী জীবনের বড় একটি অর্জন ছিল। কক্সবাজার পুলিশ সুপার শ্রদ্ধেয় মাসুদ হোসেন স্যার, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন স্যারের কাছে আমি সত্যিই কৃতজ্ঞ। তাদের অনুপ্রেরণায় আমার এ অর্জন।

এছাড়াও কক্সবাজার সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, ওসি সৈয়দ আবু মো.শাহজাহান কবির, ইন্সপেক্টর (তদন্ত) খায়রুজ্জামান, ইন্সপেক্টর (অপারেশন) মাসুম খান সব সময় আমাকে উৎসাহ উদ্দীপনা এবং কর্মক্ষেত্রে সাহস যুগিয়েছেন। ভবিষ্যতে কর্মক্ষেত্রে আরো সফলতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

Top