izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কুতুবদিয়া থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক

IMG_20200718_212323.jpg

বিশেষ প্রতিবেদক।।

কুতুবদিয়া থানা পুলিশের অভিযানে ৩৭ পিচ ইয়াবাসহ এক যুবক আটক করা হয়েছে। শুক্রবার ১৭ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে এ অভিযান চালানো হয়।

আটক মােঃ রায়হান আলম(২১) দক্ষিণ ধূরুং ইউপির মুছা সিকদার পাড়ার ৮ নং ওয়ার্ডের মনজুর আলমের ছেলে।

থানা সুত্রে জানা গেছে,কুতুবদিয়া থানার এসআই(নিঃ) সঞ্জয় সিকদারের নেতৃত্বে এএসআই(নিঃ) প্রভাকর বড়ুয়া সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ ধূরুং ইউপিস্থ অলি পাড়া রাস্তার উপর অবস্থিত জনৈক রুহুল আমিনের দোকানের ভিতরে অভিযান চালানো হয়। সেখানে ৩৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক মােঃ রায়হান আলম(২১) আটক করা হয়েছে। থানায় তার বিরুদ্ধে আরো ৩ টি মামলা রয়েছে বলে জানা গেছে। মামলাগুলো হলো কুতুবদিয়া থানার এফ আই আর নং-৮/৮২, ৯/৮৩ ও ৩/১১৯।

কুতুবদিয়া থানার ওসি সফিকুল আলম চৌধুরী বলেন, কুতুবদিয়া থানাকে চোর-ডাকাত, মাদক ও জলদস্যু এবং সন্ত্রাসমুক্ত করতে বদ্ধপরিকর পুলিশ। এরই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে পুলিশ। মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নেই। থানায় যোগদানের পর থেকে প্রতিদিন অভিযান অব্যহত রয়েছে। চোর-ডাকাত,মাদককারবারী ও জলদস্যুদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি। ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Top