izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

রামুতে ২ হাজার অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এন.আলম গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ

IMG_20200730_162831.jpg

বিশেষ প্রতিবেদক।।

কক্সবাজারের রামু উপজেলারধীন চাকমারকুল ইউনিয়নের ২হাজার হতদরিদ্র, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে এন আলম গ্রুপ।

বৃহস্পতিবার (৩০শে জুলাই) সকালে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন কলঘর বাজার এন আলম ফিলিং স্টেশন চত্তরে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এন আলম গ্রুপের চেয়ারম্যান সমাজ সেবক এইচ এম নুরুল আলম সিকদারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা ইব্রাহীমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন, তরুণ শিল্পপতি ও চাকমারকুল ইউনিয়নের কৃতি সন্তান এইচ এম নুরুল আলম সিকদার অল্প বয়সে সমাজ সেবায় অবদানের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি করোনাকালে সমাজের অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে তাদের মূখে হাসি ফুটিয়েছেন। হত দরিদ্রদের মূখে অন্ন তুলে দিয়েছেন। নুরুল আলমের মত অসহায়দের পাশে দাড়াঁনোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

সভাপতির বক্তব্যে এইচ এম নুরুল আলম বলেন, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২হাজার পরিবারের প্রতিটি প্যাকেটে চাল, তৈল, পিঁয়াজ, আঁদা, রসুনসহ নিত্যপণ্য দিয়েছি। অতীতেও বিভিন্ন সময় সামাজিক কর্মকান্ডের পাশাপাশি অসহায়দের সাহায়্যে পাশে ছিলাম, ভবিষ্যতেও
অসহায়দের পাশে থাকাবো। তিনি সমাজিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখতে এবং সমাজের অসহায় দরিদ্রদের সেবা প্রদানে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় উপজেলা সহাকারী কমিশনার ভুমি সরওয়ার আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মহাবুবুর রহমান, চাকমারকুল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন সিকদার, সাবেক ইউপি সদস্য আজিজ আহম্মদ, স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Top