izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

রামু চাকমারকুলবাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন-চেয়ারম্যানপ্রার্থী এইচ.এম নুরুল আলম

IMG_20200730_194118.jpg

বিশেষ প্রতিবেদক।।

রামু চাকমারকুলবাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যানপ্রার্থী এইচ এম নুরুল আলম সিকদার। তিনি এন.আলম ফাউন্ডেশনের চেয়ারম্যান,
এন.আলম ফিলিং ষ্টেশনের সত্ত্বাধিকারী ও স্বাধীন ট্রাভেলসের এমডি এবং চাকমারকুল মানব কল্যাণ সোসাইটির প্রধান উপদেষ্টা এবং কক্সবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্যও তিনি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই ঈদ-উল আজহা তথা কুরবানির প্রধান শিক্ষা। কুরবানির প্রকৃত রূপ হলাে মনের গভীরে আল্লাহর প্রতি ভালােবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই এই কোরবানির মর্মবাণী। তাই, ভ্রাতৃত্ববােধের অনুপম শিক্ষা নিয়ে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে শিক্ষা দেয় এই কুরবানী।

মুলতঃ পশু কুরবানির মধ্য দিয়ে মনের পশুত্ব কুরবানির মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনই হোক আমাদের ঈদ-উল আজহার মুল লক্ষ্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরাে বলেন, ঈদ হল শান্তি- সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি-সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। সম্প্রতি করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব ও সকল স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থানে থেকে ঈদের নামাজ আদায় ও ঈদ উৎসব পালন করার আহ্বান জানান তিনি।

শুভেচ্ছান্তে:

এইচ.এম নুরুল আলম সিকদার
চেয়ারম্যান পদপ্রার্থী,
১০নং চাকমারকুল ইউনিয়ন পরিষদ, রামু।

Top