izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

টেকনাফ উপজেলাধীন সাবরাংবাসীর প্রতি মোঃ ইসমাইল সিআইপির ঈদ শুভেচ্ছা

630_212442.jpg

টেকনাফ প্রতিনিধি।।

টেকনাফ উপজেলাধীন সাবরাংবাসীকে পবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ ইসমাইল সিআইপি। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকালে ঈদের শুভেচ্ছা বার্তায় দেশবাসীর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন তিনি।

মোহাম্মদ ইসমাইল সিআইপি এক শুভেচ্ছা বার্তায় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদ-উল আজহা। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে,অচেনা আমেজে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলাে মনের গভীরে আল্লাহর প্রতি ভালােবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই এই কোরবানির মর্মবাণী। তাই
ভ্রাতৃত্ববােধের অনুপম শিক্ষা নিয়ে সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে শিক্ষা দেয় এই কুরবানী।

পশু কোরবানির মধ্য দিয়ে মনের পশুত্ব কোরবানির মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনই হোক আমাদের পবিত্র ঈদ-উল আজহা পালনের মুল লক্ষ্য।

সবার কল্যাণ কামনা করে তিনি আরো বলেন, সম্প্রতি করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব ও সকল স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থান থেকে ঈদের নামাজ আদায় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করার আহ্বান জানান তিনি।

শুভেচ্ছান্তে:
মােহাম্মদ ইসমাইল সিআইপি।

Top