izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

IMG_20200929_015832.jpg

বিশেষ প্রতিবেদক।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উদযাপন করেছে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান তুহিন জানান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ঘোষিত কর্মসূচির আলোকে এই জন্মদিন উদযাপন করা হয়। জন্মদিন উপলক্ষে কুতুবদিয়া উপজেলা পরিষদের জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মসজিদের ইমামের পরিচালনায় আয়োজনের শুরুতে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।কুতুবদিয়া উপজেলা পরিষদ মাঠে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন তিনি।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ
সম্পাদক মিজবাহুর রহমান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক তাসরিফুল হোসাইন পিউলি ও নাইমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ সালমান ও শাহনেওয়াজ, প্রচার সম্পাদক মোহাম্মদ মামুন, দপ্তর সম্পাদক মোহাম্মদ রিশাইদ হোসাইন, সমাজসেবা
বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক কাইছার হামিদ, সদস্য মোহাম্মদ আমিন উল্লাহ, মোহাম্মদ মুজাহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া,কুতুবদিয়া উপজেলাধীন বিভিন্ন ইউনিয়ন, কলেজ ও স্কুল ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Top