izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

সিয়াম ও রবির বহিস্কারাদেশ প্রত্যাহার করেছে জেলা ছাত্রলীগ

IMG_20201005_220653.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সিয়াম মোহাম্মদ সোহেল ও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবির বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

ছিনতায়ের একটি ঘটনায় থানায় বাদীর পক্ষে সাক্ষী দিতে গিয়ে ষড়যন্ত্রের শিকার হন তারা। ঘটনার নেতৃত্বদানকারী দেখিয়ে মিথ্যা অভিযোগের জেরে গত ২০১৯ সালের ২৪ অক্টোবর তাদেরকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়।

শনিবার (৩ অক্টোবর ২০২০) জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিম স্বাক্ষরিত এক আদেশে বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দীনের গণমাধ্যমে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। তদন্ত কমিটির তদন্তে সিয়াম ও রবি নির্দোষ প্রমাণিত হন। তদন্ত কমিটির সুপারিশক্রমে তাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিয়াম মোহাম্মদ সোহেল ও রবিউল ইসলাম রবির বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্তিতে ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। এবং তদন্ত কমিটির প্রতিবেদনে বলা হয় আইনি প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতে বাদী নিজে তাদের পক্ষে নির্দোষ বলে স্বীকারোক্তি দেন এবং তাদের জামিন ও খালাসের আবেদন করেন।

মামলার বাদী ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এ ঘটনায় সোহেল ও রবির বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য জেলা ছাত্রলীগের তদন্ত কমিটির কাছে অনুরোধ জানিয়েছেন। দুই ছাত্রনেতার ভবিষ্যৎ সাফল্যমণ্ডিত হবার জন্যে শুভ কামনা জানান।

Top