izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

সাংবাদিক সাইফুলের উপর হামলার ঘটনায় কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের নিন্দা

received_354075165839071.jpeg

সংবাদ বিজ্ঞপ্তি।।

চকরিয়াতে সাংবাদিক সাইফুল ইসলাম সাইফের উপর নির্মম সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাব। একইসাথে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংগঠনের সভাপতি এস.কে লিটন কুতুবী ও সাধারণ সম্পাদক শাহাদত হোছাইন সাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে তারা বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বারবার হামলার ঘটনা এ পেশাকে বাঁধাগ্রস্ত করছে। সাংবাদিকরা অনিয়ম অন্যায়ের বিরুদ্ধে লিখলেই পেশিশক্তির মামলা, হামলা, হয়রানির শিকার হতে হচ্ছে। যা খুবই দুঃখজনক। এভাবে চলতে থাকলে দেশে অনিয়ম, অপরাধ, দূর্নীতি তথা অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাবে। যা দেশের জন্য বড় ধরনের ক্ষতি বয়ে আনবে। তাই অবিলম্বে সাংবাদিক সাইফুলের ওপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

বিবৃতিদাতাদের মধ্যে অন্যান্যরা হলেন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এহসান আল-কুতুবী, দপ্তর সম্পাদক রাসেল খাঁন জয়, প্রচার সম্পাদক আব্বাস সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক কায়সার সিকদার, নির্বাহী সদস্য আনিসুর রহমান, মহিউদ্দিন কুতুবী, নাসির উদ্দীন, মোহাম্মদ করিম ও সোহেল রানা।

উল্লেখ্য, জাতীয় দৈনিক দেশেরকন্ঠ ও স্থানীয় দৈনিক বাঁকখালী পত্রিকার চকরিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম সোমবার পেশাগত দায়িত্ব পালনকালে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তার শরীরে মারাত্মক জখম হয়।

Top