izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

টেকনাফ সমুদ্র থেকে ৫ মিয়ানমার জলদস্যু আটক : ৭ জেলে উদ্ধার

received_1020593208413045.jpeg

মোহাম্মদ জুবায়ের।।

কক্সবাজারের টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়া থেকে ১২ নটিক্যাল মাইল দূরে সমুদ্র থেকে আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যুকে আটক করেছে কোস্ট গার্ড। আটক জলদস্যুদের কবল থেকে ৭ বাংলাদেশী জেলেকে উদ্ধার করা হয়।

রবিবার দিবাগত রাত ৩টায় তাদের আটক করে কোস্ট গার্ড স্টেশন টেকনাফ’র নিয়মিত টহল টিম।

কোস্ট গার্ড সুত্রে জানা যায়, সশস্ত্র অবস্থায় নৌকা নিয়ে সমুদ্রে অবস্থান করে মিয়ানমার জলদস্যুরা। টার্গেট করা হয় জেলেসহ সাধারণ মানুষকে। সুযোগ পেলেই অস্ত্রের মুখে জিম্মি করা হয়। লুটে নেয়া হয় সর্বস্ব। এমনকি লোকজনকে আটক করে মুক্তিপণ আদায় করে তারা।
মিয়ানমারের এই ডাকাতদের শিকার হন বাংলাদেশীরা।

সুত্রে আরো জানা যায়, বাংলাদেশী জেলেদের জিম্মি করেছে এমন খবরে সমুদ্রে অভিযান চালিয়ে ৫ মায়ানমার জলদস্যুকে আটক করা হয়েছে। আটকরা হলো, বাকগুল্লা (২২), শুকুর (২০), রবি আলম (২২), নুরুল আমিন ও শফি আলম (২০)। এরা সকলেই মিয়ানমারের আকিয়াব জেলার আড়িপাড়া অঞ্চলের বাসিন্দা। এছাড়া, ডাকাতদের নৌকাটি তল্লাশী করে দুটি দেশীয় একনলা বন্দুক, আট রাউন্ড কার্তুজ, ১০টি বিভিন্ন ধরণের বার্মিজ ধারালো অস্ত্র ও একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়। পরবর্তীতে উক্ত অভিযানে উদ্ধারকৃত বাংলাদেশী জেলেদের ডুবে যাওয়া একটি নৌকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৭ জেলে টেকনাফের নোয়াখালী পাড়ার বাসিন্দা।

আটককৃত ডাকাত, উদ্ধারকৃত জেলে এবং জব্দকৃত অস্ত্র ও অন্যান্য মালামাল পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Top