izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

টেকনাফে ৫ ডাকাত আটকঃ ইয়াবা ও অস্ত্র উদ্ধার

R-2-757x540.jpg

মোহাম্মদ জুবায়ের।।

টেকনাফে রোহিঙ্গা ডাকাত জকিরের সহযোগী লাশ জালালসহ ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

আটকরা হলো, হ্নীলা উলুচামরী স্কুলপাড়ার মৃত কালা মিয়ার পুত্র শাহ জালাল ওরফে লাশ জালাল (১৯), রঙ্গিখালী পূর্ব পাড়ার মৃত নবী হোছনের পুত্র মোঃ খায়ের (১৯), গাজী পাড়ার সাবের আহমদের পুত্র নুরুল আফসার (২২), উলুচামরীর নুরুল ইসলামের পুত্র হেলাল উদ্দিন (২৩) এবং আব্দুল হাকিমের পুত্র মোঃ হেলাল উদ্দিন (২৬)।

সুত্র জানায়, গতকাল (১১ অক্টোবর) রাত ১টার দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি দল মাদকের চালান বহনের সংবাদ পেয়ে টেকনাফস্থ হ্নীলা জাদিমুরা ওমরখালের উত্তর-পশ্চিম পাশে অবস্থান নেয়। এসময় স্বশস্ত্র মাদক কারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে। এসময় কুখ্যাত রোহিঙ্গা জকির ডাকাতের অন্যতম সহযোগী লাশ জালালসহ ৫ ডাকাতকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ২টি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি এবং ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের করে জব্দকৃত অস্ত্র, বুলেট ও ইয়াবাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

উল্লেখ্য, এই লাশ জালাল দীর্ঘদিন ধরে সুবিধাভোগী মহল এবং স্বশস্ত্র সন্ত্রাসী গ্রুপের ছত্রছায়ায় জাদিমুরা-শালবাগান ক্যাম্প এলাকা থেকে বড় ধরনের ইয়াবার চালান এনে গাজীপাড়া, উলুচামারী, কোনারপাড়া, ছোট লেচুয়াপ্রাং, পশ্চিম সিকদারপাড়া, হ্নীলা ষ্টেশন এলাকায় মাদক চালান সরবরাহ করে আসত বলে জনশ্রুতি রয়েছে। এসব অপকর্মকারীদের আশ্রয়দাতাদের তদন্ত স্বাপেক্ষে আইনের আওতায় আনার জোর দাবী উঠেছে।

Top