izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

চকরিয়াতে বন বিভাগের অভিযান,বালি তোলার ২০টি মেশিন জব্দ

IMG_20201013_201050-1.jpg

বিশেষ প্রতিবেদক।।

চকরিয়া উপজেলার মধুশিয়া খুটাখালী, ফুলছড়ি খাল ও মেধাকচ্ছপিয়া এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করার খবরে কক্সবাজার উত্তর বন বিভাগ,চকরিয়ার বন বিভাগ ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় বালু উত্তোলনের দায়ে ২০টি ড্রেজার মেশিন ও ১০০০ ফুট পাইপ জব্দ করা হয়।

১৩ ই অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে প্রশাসন।

বন বিভাগ সূত্রে জানা গেছে, সহকারী কমিশনার ভূমি ও উত্তর বন বিভাগের সহকারী বন সংরক্ষক মােহাঃ সােহেল রানার যৌথ নেতৃত্বে পুলিশ ও বন বিভাগের সদস্যরা চকরিয়া উপজেলার খুটাখালী ও মেধাকচ্ছপিয়া এলাকা থেকে অবৈধ বালু উত্তোলনের ২০টি ড্রেজার মেশিন ও ১০০০ ফুট পাইপ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার উত্তর বন বিভাগের বিশেষ টহল দলের অফিসার ইনচার্জ এমদাদুল হক জানান,ড্রেজার মেশিন ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয় এবং অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

তিনি আরো জানান,কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তার নির্দেশে চকরিয়া উপজেলা প্রশাসন ও সহকারী বন সংরক্ষক মােহাঃ সােহেল রানা ও তাঁর টিমের যৌথ নেতৃত্বে বিশেষ টহল দলের সার্বিক সহযােগিতায় চকরিয়া উপজেলার খুটাখালী ও মেধা কচ্ছপিয়া এলাকায় অভিযান চালিয়ে হয়।

কক্সবাজার উত্তর বনবিভাগের সহকারী বন সংরক্ষক মােহাঃ সােহেল রানা বলেন, অবৈধ দখলবাজদের বিরুদ্ধে ও সরকারি বনভূমি রক্ষার্থে এ অভিযান অব্যাহত থাকবে । কোনভাবেই আমরা অবৈধ বালু উত্তোলন, সরকারী বন ভূমি দখল, অবৈধভাবে কাঠপাচার সহ্য করবাে না। সরকারি বন ভূমি রক্ষা এবং বন বিভাগের সম্পদ রক্ষার্থে আমরা সচেষ্ট ও সজাগ রয়েছি।

Top