izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা বাড়ায়ঃ এমপি কমল

received_484315295870256.jpeg

বিশেষ প্রতিবেদক।।

সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা বাড়িয়ে আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বনাম রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অনুপ্রেরণামূলক কথাগুলো বলেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি।

তিনি বলেন, যান্ত্রিক জীবনের বেড়াজালে আবদ্ধ হয়ে আমরা খেলাধুলা করি না, শারীরিক পরিশ্রমজনিত কোন কাজ করি না। কিন্তু আমাদের জন্য এটা জানা অত্যন্ত জরুরি যে জীবনের অসংখ্য ক্ষেত্রে খেলাধুলা ও শারীরিক পরিশ্রম গুরুত্ব বয়ে আনতে পারে।

এসময় এমপি কমল ২০২১ সালে কক্সবাজারে আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, এম,এ কাদের, বাবুল হোসেন রনি ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা।

এর আগে প্রীতি ফুটবল ম্যাচে সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩-১ গোলে হারায় রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় টিমকে।

ম্যাচের প্রথমার্ধে উভয়দলের আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে। সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফরোয়ার্ড দিদার ২টি গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নিয়ে যায়। গোল হজম করে ম্যাচে সমতা ফেরাতে আপ্রাণ চেষ্টা করে রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়। কিন্তু প্রতিপক্ষের রক্ষণভাগের দৃঢ়তায় তাদের সব আক্রমণ ভেস্তে যায়। নিশ্চিত ২টি গোল মিস করে রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়। দ্বিতীয়ার্ধে আরও জ্বলে উঠে সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় টিম। এ সময় টিমের বাপ্পু রাখাইন একটি গোল করে স্কোর নিয়ে যায় ৩-০ তে। টিমকে সমতায় আনতে ব্যর্থ হয় রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফরোয়ার্ড ও মিড ফিল্ডারেরা। শেষার্ধে রামু-কক্সবাজার ছাত্র পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের দিদার ১টি গোল করে দলকে ভরাডুবির হাত থেকে রক্ষা করে।

রেফারি খেলার শেষ বাঁশি বাজালে বিজয়ের উল্লাসে মেতে উঠে সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় টিম।

দলের পক্ষে ২টি গোল করে ম্যাচ সেরার মুকুট অর্জন করেন সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফরোয়ার্ড দিদার।

Top