izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহানের মৃত্যুতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র শোক

FB_IMG_1604242612631.jpg

সংবাদ বিজ্ঞপ্তিঃ

মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহানের মৃত্যুতে
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা শাখার সভাপতি কায়সারুল হক জুয়েল ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন (ছোটন রাজা)।

বিবৃতিদাতারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান দেশের একজন সূর্য সন্তান। কক্সবাজার জেলার মুক্তিযোদ্ধাদের একজন অভিভাবকও। এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে মুক্তিযোদ্ধাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। আজকে আমরা একজন সত্যিকার অভিভাবককে হারালাম। উনার মৃত্যুতে আমাদের অপুরণীয় ক্ষতি হয়েছে, যা কখনো পুষিয়ে ওটা সম্ভব নয়। মহান আল্লাহর দরবারে উনার মাগফেরাত কামনা করছি। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ যেন উনাকে বেহেস্ত দান করেন, আমিন।

বিবৃতিদাতাদের মধ্যে অন্যান্যরা হলেন, মােঃ মোস্তফা কামাল, নাজির হােসাইন বাহাদুর,কামরুল ইসলাম, শাহনেওয়াজ ভুট্রো, সাইফুদ্দিন খালেদ, হামিদ হাসান
তাহমিনা চৌধুরী লুনা, মুবিনুল হুদা চৌধুরী (সােহাইল), খােরশেদুল হক,মিজবাউল আলম চৌধুরী, মো.শাহাদাত হােসাইন (সাংবাদিক),শাহাজাহান সাজু, হাসান মাসুদ, মইনুল হােসেন চৌধুরী হীরু,সরওয়ার কবির জুয়েল, আবু তৈয়ব,সুমন কান্তি দাস,আফসার কামাল,
এ্যাড:মিরাজুল হক, কামরুল হাসান নয়ন, মােঃ আরিফ মিয়া, এম.রেজাউল করিম টিপু, রায়হান চৌধুরী, শংকর বড়ুয়া, আনিসুল ইসলাম, সরওয়ার কায়সার সিদ্দিকী, ইরফানুল হক, রাজিব ওয়ারেছ ও মােঃ জাহাঙ্গীর প্রমুখ।

প্রসঙ্গতঃ কক্সবাজারের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান রবিবার (১নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। করোনা পজিটিভ হয়ে এই বীর মুক্তিযোদ্ধা কয়েকদিন ধরে হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে আর ফিরে আসতে পারেনি।

Top