izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

মুক্তিযোদ্ধা মো.শাহজাহানকে ‘গার্ড অব অনার’ প্রদানে পুলিশের অবহেলা ও দায়িত্বহীনতায় অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ

FB_IMG_1604257788353.jpg

সংবাদ বিজ্ঞপ্তিঃ

মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহানের ‘গার্ড অব অনার’ প্রদান নিয়ে পুলিশের অবহেলা,দায়িত্বহীনতা ও অপেশাদারিত্বকে দায়ী করে অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা শাখা। একই সাথে কক্সবাজার জেলা পুলিশের চরম অব্যবস্থাপনাকে দায়ী করে বিবৃতি দিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন (ছোটন রাজা)।

বিবৃতিদাতারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান দেশের একজন সূর্য সন্তান। কক্সবাজার জেলার মুক্তিযোদ্ধাদের একজন অভিভাবক। তিনি রবিবার (১নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। বাদে মাগরিব কক্সবাজার কেন্দ্রীয় ইদগাহ ময়দানে জানাজা নামাজের সময় নির্ধারণ করে শহরে মাইকিং করা হয়। মাগরিবের নামাজের পর যথাসময়ে জানাজার নামাজ অনুষ্ঠিত হলেও পুলিশ প্রশাসনের অবহেলায় ১ ঘন্টা পর ‘গার্ড অব অনার’ দেয়া এবং সঠিক নিয়মে গার্ড অব অনার প্রদান না করার ঘটনায় উপস্থিত মুক্তিযোদ্ধারা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুসল্লীসহ মুক্তিযোদ্ধা সন্তানরা ক্ষোভ প্রকাশ করেছেন। এই ‘গার্ড অব অনার’ উল্টো মুক্তিযোদ্ধার সম্মানে আঘাত করেছে দাবী করে এই ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন জানাজা নামাজে উপস্থিত সকলে।

বিবৃতিদাতাদের মধ্যে অন্যান্যরা হলেন,মােঃ মোস্তফা কামাল,নাজির হােসাইন বাহাদুর,কামরুল ইসলাম, শাহনেওয়াজ ভুট্রো,সাইফুদ্দিন খালেদ,হামিদ হাসান, তাহমিনা চৌধুরী লুনা,মুবিনুল হুদা চৌধুরী (সােহাইল), খােরশেদুল হক,মিজবাউল আলম চৌধুরী,সাংবাদিক মো.শাহাদাত হােসাইন,শাহাজাহান সাজু,হাসান মাসুদ, মইনুল হােসেন চৌধুরী হীরু,সরওয়ার কবির জুয়েল, আবু তৈয়ব,সুমন কান্তি দাস,আফসার কামাল,
এ্যাড মিরাজুল হক,কামরুল হাসান নয়ন,মােঃ আরিফ মিয়া,এম.রেজাউল করিম টিপু,রায়হান চৌধুরী,শংকর বড়ুয়া,আনিসুল ইসলাম,সরওয়ার কায়সার সিদ্দিকী, ইরফানুল হক,রাজিব ওয়ারেছ ও মােঃ জাহাঙ্গীর প্রমুখ।

Top