izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কুতুবদিয়ায় নবীর বিরুদ্ধে কটুক্তি করায় এক মসজিদের ইমামের বিরুদ্ধে প্রতিবাদ সভাবেশ অনুষ্ঠিত

received_686503575321184.jpeg

বিশেষ প্রতিবেদক।।

শুক্রবার জুমার নামাজের খুৎবার আলোচনায় প্রকাশ্যে নবীর বিরুদ্ধে কটুক্তি করায় স্থানীয় এক ইমামের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ গাউছিয়া কমিটির কুতুবদিয়া উপজেলা শাখার (সুন্নিরা)।

রবিবার (১নভেম্বর) সকালে আলী আকবর ডেইল ইউনিয়নের চৌধূরীপাড়া, কাহারপাড়া,কাজিরপাড়া,হকদারপাড়াসহ কুতুবদিয়া উপজেলা শাখার গাউছিয়া কমিটিস সদস্য ও অনুসারীরা প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

১২ই রবিউল আউয়াল সংখ্যাগরিষ্ঠ মুসলমান ইসলামের শেষনবী হযরত মোহাম্মদ (সাঃ) জন্মদিন পালন উপলক্ষে সুন্নিদের মতানুসারে জসনে জুলুস পালনকারীদেরকে ইহুদি আখ্যা দিয়ে জুমার খুৎবায় বয়ান করায় আলী আকবর ডেইল ইউনিয়নের নাছিয়ারপাড়া জামে মসজিদের ঈমাম মৌলভী কামাল হোছাইনের বিরুদ্ধে রবিবার সকালে আলী আকবর ডেইল ইউনিয়নে কাজির পাড়া এলাকায় এক প্রতিবাদ সভা করেন। এতে বক্তব্য রাখেন- মোহাম্মদ নুর চৌধূরী,ইকবাল হোছাইন, মোঃ সোহেল কুতুবী।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন, প্রতিবাদ সভার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি খতিয়ে দেখে প্রতিবাদকারীদের ব্যবস্থা নেয়ার আশ্বস্ত করে সমবেত সুন্নিদের ঘটনাস্থল ত্যাগ করে। গাউছিয়া কমিটির কুতুবদিয়া শাখার সভাপতি গাজি জাফর আলম জানান,সরকারিভাবে ঈদে মিলাদুন্নবি পালনের জন্য প্রতিটি মসজিদে চিঠি দিয়ে। মৌলভী কামাল হোছাইন ১২ই রবিউল আউয়াল শুক্রবার জুমার খুৎবায় ঐ মৌলভী সরকারি আদেশও পালন করেনি। বরং তিনি ঈদেমিলাদুন্নবি যারা পালন করে তাদেরকে ইহুদির দালাল বলে আখ্যা দিয়েছেন।

এ ব্যাপারে মৌলভী কামাল হোছাইনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি নবীর ব্যাপারে কোন ধরণের কটুক্তি করেনি বলে জানান। জসনে জুলুসের এ দিনে আনন্দ মিছিল পালন কিতাবে নেই বলে খুৎবায় বয়ান করেন। তারা বিষয়টি নিয়ে অতি রঞ্জিত করে ইসলামের মধ্যে দ্বিমত সৃষ্টি করে যাচ্ছে। করোনা ভাইরাসের কারণে সারাদেশে সরকার জুসনে জুলুস পালনে নিষেধাজ্ঞা আরোপ করেন। আমি এ কথা খুৎবায় বলায় তারা আমার ব্যাপারে মিথ্যা অপবাদ দিচ্ছে।

Top