izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

মৎস্যজীবী লীগকে সু-সংগঠিত করেই জননেত্রীর আস্থা ও বিশ্বাসের প্রতিদান দিতে হবে- আজিজ চৌধুরী

received_3681375925248415-1.jpeg

কাইসার সিকদার।।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৎস্যজীবী লীগকে আওয়ামীলীগের ৮ম সহযোগী সংগঠন হিসাবে অন্তর্ভুক্ত করার প্রতিদান এই সংগঠনকে তৃণমূল পর্যায়ে শতভাগ সংগঠিত করেই উপহার দেওয়া হবে বলে গণ-সংবর্ধনার জবাবে তিনি একথা বলেন।

রবিবার (১নভেম্বর) বিকেল ৩ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে সংগঠনের জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ তৈয়বের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নুরুল আলম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেন, মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা আমার আত্মার আত্নীয়। এ সংগঠনের সহযোগীতার জন্য সকল প্রকার দরজা সর্বদা খোলা থাকবে। তিনি আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিরোধে সংগঠনটির সকলকে সজাগ থাকার আহবান জানান।

প্রধান বক্তার বক্তব্যে মহেশখালী- কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সমুদ্র বিজয়ের পর মৎস্যক্ষেত্র বড় হয়েছে। এতে জেলেদের মাছ ধরার দ্বিগুণ সুযোগ সৃষ্টি হয়েছে। মৎস্য সম্পদকে সমৃদ্ধ ও মৎস্যজীবীদের জীবনমান উন্নয়নের লক্ষে জননেত্রী শেখ হাসিনার বিশাল কার্যক্রম হাতে নিয়েছে। যার সুফল আমরা ভোগ করে চলেছি। কিছু সময় মাছ ধরা বন্ধ থাকলেও শেখ হাসিনার সরকার মৎস্যজীবীদের পাশে থেকে সহযোগিতা করেছেন,তাই আজকের সমাবেশ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সভায় আরো বক্তব্য রাখেন-চট্টগ্রাম উত্তর জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শফিউল আলম, কক্সবাজার জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমডি আবদুল হক নুরী, সহ -সভাপতি কামাল উদ্দিন, এইচ এম শাহারিয়ার আয়ুব সিকদার, দুলাল কান্তি দাশ, দপ্তর সম্পাদক জাকের হোসাইন, অর্থ সম্পাদক আবু তালেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছির উদ্দিন, সদস্য অপু চৌধুরী ও শাহাবুদ্দিন জনি, এম কপিল উদ্দিন চৌধুরীসহ ৮ উপজেলা ও ৪ পৌর কমিটির সভাপতি- সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন-ওয়ার্ড নেতৃবৃন্দ।

জেলার ধর্ম-বিষয়ক সম্পাদক মৌলভী মোঃ ফোরকানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর সভাপতি ফোরকান আজাদ।

সংবর্ধনার শুরুতেই নতুন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজ চৌধুরীকে বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা স্বতঃস্ফুর্ত বিভিন্ন স্লোগানে ও ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এদিকে, মৎস্যজীবী লীগের জেলা সভাপতি একেএম আজিজুল হক চৌধুরী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। একটানা বৃষ্টিকে উপেক্ষা করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি এবং সংগঠনের পতাকা হাতে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে সংবর্ধনা স্থল কানায় কানায় পূর্ণ হয়।

Top