izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কক্সবাজার-মহেশখালী পারাপারে স্পিডবোট মালিক সমিতির ডাকা ধর্মঘট স্থগিত

IMG_20201105_015308.jpg

বিশেষ প্রতিবেদক।।

কক্সবাজার-মহেশখালী স্পিডবোট মালিক সমিতির জরুরী সভায় ঘোষিত ধর্মঘট মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ আশেক উল্লাহ রফিক এমপির অনুরোধে স্থগিত করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) বিকালে ৬নম্বর জেটিঘাটস্থ স্পিডবোট মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় ধর্মঘটের আহ্বান করা হয়।

স্পিডবোট মালিক সমিতির সভাপতি শহিদুল হক সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামীকাল বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ঘোষণা দেয়া হয়। বিষয়টি দ্রুত প্রচারিত হলে যাত্রী সাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে রাতেই সাংসদ আশেক উল্লাহ রফিক জরুরি হস্তক্ষেপ করেন। একই সাথে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে মোবাইলে কল দিয়ে আপাততঃ ধর্মঘট স্থগিত করার অনুরোধ জানান। সেই সাথে তিনি আশ্বস্ত করেন দাবী করে সভাপতি আরো জানান, বৃহস্পতিবার জেলা প্রশাসকের সাথে বৈঠক করে তিনি বিষয়টি দ্রুত সমাধান করবেন।

স্পিডবোট মালিক সমিতির সম্পাদক দিদারুল ইসলাম জানান, প্রশাসনের যাবতীয় নিয়ম কানুন আমরা স্পিডবোট মালিক সমিতি মেনে চলি। ভাড়া বাড়ানোর বিষয়ে আসলে আমাদের উপর প্রশাসন কড়া হস্তক্ষেপ করে। স্পিডবোট মালিক চালকদের কথা চিন্তা করে আমরা ভাড়া বাড়ানোর যৌক্তিক দাবি করি। সংশ্লিষ্ট প্রশাসন আমাদের দাবি না মানায় আজকের জরুরী সভায় বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয়া হয়। কিন্তু মহেশখালী-কুতুবদিয়া আসনে সাংসদ আশেক উল্লাহ রফিকের অনুরোধে ডাকা সেই ধর্মঘট আগামীকালের জন্য স্থগিত করা হলো।

Top