izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

কক্সবাজার শহরে দিনদুপুরে ছিনতায়

IMG_20201111_002313.jpg

বিশেষ প্রতিবেদক।।

কক্সবাজার শহরে দিনদুপুরে এক ব্যবসায়ী ছিনতাইয়ের শিকার হয়েছে। ছিনতাইকারীরা ব্যবসায়ীকে মারধর করে নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে বলে জানা গেছে।

ছিনতাইয়ের শিকার ব্যক্তি শহরের বিকাশ বিল্ডিং কলাতলীস্থ এলাকার মৃত সুরুত আলীর ছেলে সাহাব উদ্দিন (৩৫)।

মঙ্গলবার (১০নভেম্বর) বেলা ২ টার দিকে কক্সবাজার সরকারী স্কুল গেইটস্থ মোহাজেরপাড়া রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার বিকাশ দোকানদার সাহাব উদ্দিন জানান, পাওনা টাকা পরিশোধ করতে শহরে যাই। রামু লাইনের গাড়ি করে হাসপাতাল গেইটে নামতেই জোর করে একটি সিএনজিতে তুলে নিয়ে ৩ ছিনতাইকারী। মোহাজের পাড়া রাস্তার মুখে যোগ হয় দুটি মোটর সাইকেলে করে আরো ৪ ছিনতায়কারী। মারধর করে নগদ ৩০ হাজার টাকা নিয়ে মোহাজের পাড়া ঢুকে পড়ে।

স্থানীয়রা জানান,মোহাজেরপাড়া রাস্তারমুখে মো.
শাকিলের মালিকানাধীন নীলগিরি চটপটি ও ফুসকা হাউসে ছিনতাইকারীদের আড্ডাস্থল। সেখান থেকে ছিনতাইকারীরা বিভিন্ন অপকর্মে অংশগ্রহণ করে। তাই
ওই দোকানকে পুলিশের বিশেষ নজরে রাখার জন্য দাবী জানান স্থানীয়রা। দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত বিভিন্ন এলাকার ছিনতাইকারীরা যোগাযোগ করে সেখানে অবস্থান করে।

পৌর ৯ নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন কবির জানান, মোহাজেরপাড়া রাস্তার মুখে ছিনতাই হলেও ছিনতাইকারীরা আমাদের এলাকার নন। বিভিন্ন উপ-সড়ক হয়ে মোহাজেরপাড়া প্রবেশ করা যায়। তাই ছিনতাইকারীরা এই রাস্তা ব্যবহার করে সহজে পালিয়ে যেতে পারে। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে এই পথ বন্ধ করলে ছিনতাইকারীরা এই পথ ব্যবহারের সুযোগ পাবে না। এই ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ব্যাপারে জানতে কক্সবাজার সদর মডেল থানার ওসি মুনীর-উল গীয়াসের মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Top