izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

যুবলীগের প্রতিষ্টা বার্ষিকীতে বিশাল কর্মী বাহিনী নিয়ে ঝিলংজা যুবলীগ সভাপতি প্রার্থী পারভেজের অংশগ্রহণ

received_788797048351051.jpeg

বিশেষ প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী কক্সবাজারেও পালিত হয়। এতে যুবলীগ নেতা পারভেজ বিশাল মিছিল ও কর্মী বাহিনী নিয়ে জেলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগদান করেন।

বুধবার (১১ নভেম্বর) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচীর সূচনা করা হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দুপুরে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধের বীর শহিদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরীস্থ শহীদ দৌলত ময়দানে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক। আলোচনা সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল।

এদিকে, আলোচনা সভা শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী পারভেজের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে যোগদান করেন। এসময় কয়েক শত নেতা-কর্মী পারভেজকে শুভেচ্ছা ও অভিবাদন জানান।

মিছিল শেষে ঝিলংজা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী পারভেজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে। আর এ অগ্রগতিকে বাঁধাগ্রস্ত করতে একটি কুচক্রি মহল সব সময় চেষ্টা করছে। তাই এ অগ্রগতি ও উন্নয়নের ধারাকে টিকিয়ে রাখতে যুব সমাজকে সজাগ থাকতে হবে। সন্ত্রাস, মাদক এবং চাঁদাবাজমুক্ত একটি সংগঠন গড়ে তোলাই যুবলীগের এখন চ্যালেঞ্জ। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরেই আমাদের দেশের যুব সমাজকে এগিয়ে আসতে হবে।

Top