izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

শেখ হাসিনার জন্মদিনে কক্সনিউজটুড়েডটকম পরিবারের শুভেচ্ছা

shahadat-hossain.jpg

আওয়ামীলীগ সভাপতি, মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন আজ ২৮ সেপ্টেম্বর। ১৯৪৭ সালের এইদিনে তিনি গোপালগঞ্জের মধুমতি নদীর তীরে টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সনিউজটুড়েডটকম পরিবারের পক্ষ থেকে এই মানবিক প্রধানমন্ত্রীর জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানাই।

১৯৭৫ সালের পনেরো আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একাত্তরের পরাজিত শক্তির হাতে নৃশংসভাবে স্ব-পরিবারে নিহত হন। পরে ১৯৮১ সালের ১৭মে দলের নির্বাচিত সভাপতি হিসেবে জননেত্রী শেখ হাসিনা স্বজনহারা বাংলায় আওয়ামীলীগের হাল ধরেন। এরপর একে একে কেটে গেল ৩৫ বছর। শেখ হাসিনা মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে বাঙালী জাতিকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসোপানে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজ শুধু নিজ দেশেই নয়, আন্তর্জাতিক পরিমণ্ডলেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে।

অতি সম্প্রতি মিয়ানমার সরকারের ভয়াবহ নির্যাতনে আশ্রয়হীন দশ লাখেরও বেশি রোহিঙ্গা শরণার্থীকে বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্ব মহলের মনোযোগ কেড়েছেন শেখ হাসিনা। মানবিক রাষ্ট্র হিসেবে বাংলাদেশের এই অবস্থান নেওয়ার কারণেই তিনি প্রশংসিত হচ্ছেন সব জায়গায়। জাতিসংঘের চলতি অধিবেশনে বিশ্ব নেতারা তার এই মানবিক দৃষ্টান্তের প্রশংসা করেছেন। নিখাঁদ দেশপ্রেম, দূরদর্শিতা, দৃঢ়চেতা মানসিকতা ও মানবিক গুণাবলি তাকে আসীন করেছে বিশ্ব নেতৃত্বের আসনে।

প্রসঙ্গত: আমেরিকায় সফররত আমাদের প্রাণের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ হয়ে যান। হঠাৎ পেটে ব্যথা অনুভব করলে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন এবং গলব্লাডারে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। ২৫ সেপ্টেম্বর স্থানীয় সময় রাত ৮টায় সফল অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। প্রধানমন্ত্রী দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। আগামী ৫ অক্টোবর তিনি দেশে ফিরবেন।

 

আমরা প্রত্যাশা করি তিনি সুস্থ হয়ে আমাদের মোঝে ফিরে আসবেন এবং দেশকে অপ্রতিরুদ্ধ গতিতে এগিয়ে নিতে নেতৃত্ব দিয়ে যাবেন।

আজকের এই দিনে দেশরত্নের সুস্থতা ও র্দীঘায়ু কামনা করছি। সেই সাথে আবারো ৭১তম জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

শুভ জন্মদিন,হে প্রিয় নেত্রী।

 শুভেচ্ছান্তে:

মো.শাহাদত হোছাইন,

সম্পাদক ও প্রকাশক,কক্সনিউজটুড়েডটকম.

 

Top