izmir kizlar
porno izle sex hikaye
çorum sürücü kursu malatya reklam inönü üniversitesi taban puanları

মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসার সভাপতি নির্বাচিত হলেন চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ

FB_IMG_1561118568729.jpg

বিশেষ প্রতিবেদক।।

দীর্ঘদিন পর হলেও উপজেলার মাতারবাড়ী মজিদিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি নির্বাচিত হলেন জোষ্ঠ আওয়ামীলীগ নেতা মাতারবাড়ীর চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ। গত ১৬ জুন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কৃর্তক এক প্রজ্ঞাপনে চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাকে মাতারবাড়ী মজিদিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এতে করে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাদ্রাসা শিক্ষার্থীরা জেডিসি ও দাখিল পরীক্ষার কেন্দ্রের পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

এছাড়াও, চেয়ারম্যান মানুষ গড়ার কারিগর শিক্ষক হওয়ার সুবাধে নিজ দায়িত্বে ইউনিয়নের মগডেইল ৮ নং ওয়ার্ডে এবতেদায়ী মাদ্রাসা প্রতিষ্টা করেছে। শিক্ষার অগ্রসর এলাকায় প্রাথমিক বিদ্যালয় স্থাপনের পরিকল্পনা রয়েছে তার। এছাড়া কারিগরি কলেজ প্রতিষ্টা করার জন্য চেষ্টা চালাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ে বলে বিশ্বস্থ সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

এদিকে,স্থানীয় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে রাজনৈতিক কুশলিদের ষড়যন্ত্রের জাল ছিন্ন করে মেধা ও জনসমর্থন ধরে রেখে নিজ গুণে এগিয়ে যাচ্ছেন বলে এমন কথার উদয় হচ্ছে সচেতন লোকজনের মাঝে। তাছাড়াও, এলাকার রাস্তা-ঘাট,বেঁড়িবাধ,মসজিদ মন্দিরে তার উন্নয়নের হাত লেগেছে বলে এলাকাবাসির সাথে কথা বলে জানাগেছে।

আওয়ামী লীগ নেতা মাতারবাড়ী চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ এক প্রতিক্রিয়ায় বলেন, সরকারের বড় বড় মেগা প্রকল্প হচ্ছে মাতারবাড়ী। সরকারে উন্নয়ন প্রকল্প যখন মাতারবাড়ী হচ্ছে তাই মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-নজর রয়েছে অত্র এলাকায় বাসিন্দাদের দিকে। তাই আশা রাখি এবার হয়ত এসএসসি পরীক্ষার কেন্দ্রের মত জেডিসি ও দাখিল পরীক্ষার কেন্দ্রে হবে। আমাদের ছেলে মেয়েদের কষ্ট লাগবে উক্ত পরীক্ষা কেন্দ্র স্থাপনের জন্য আমার চেষ্টা অতীতে ও ছিল বর্তমানে অব্যাহত থাকবে।

Top